আজ ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে মে, ২০২৪ ইং

নোবিপ্রবির আবাসিক হলের ছাঁদ থেকে শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

মোঃ রাকিবুল হাসান, নোবিপ্রবি প্রতিনিধিঃ

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) আবাসিক হলের ছাদ থেকে আপরশি মারমা (২১) নামের এক শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। সে বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগের ২০১৮-১৯ সেশনের শিক্ষার্থী ছিলেন।

সোমবার (২০ মার্চ) দিবাগত রাত ১১টার দিকে বীর মুক্তিযোদ্ধা আবদুল মালেক উকিল হলের ছাদে তার মরদেহ দেখতে পেয়ে প্রশাসনকে খবর দেয় শিক্ষার্থীরা। প্রত্যক্ষদর্শীরা জানান, হলের ছাদে পানির ট্যাংকির সিঁড়ির সাথে গলায় ফাঁস দেন আপরশি।

পরে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়।
জানা যায়, আপরশি মারমার গ্রামের বাড়ি বান্দরবান জেলায়। তিনি বিশ্ববিদ্যালয়ের ভাষা শহীদ আবদুস সালাম হলের ২১২ নম্বর রুমের বাসিন্দা। তার সহপাঠীরা জানান, খুব হাসি-খুশি থাকতো আপরশি।

সবসময় হাসিখুশিভাবে বন্ধুদের সাথে আড্ডা দিতো সে। গত কয়েকদিন থেকে তার মুখটা একটু মলিন মলিন দেখাচ্ছিল। ঠিক কি কারণে আত্মহত্যা করেছে তা এখনো জানা যায় নি।

বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর মো. ইকবাল হোসাইন সুমন বলেন, খবর পেয়েই আমরা প্রক্টরিয়াল টিম দ্রুত ঘটনাস্থলে ছুটে আসি এবং তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পাই। তার মরদেহ কাউকে ধরতে না দিয়ে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

আপরশি মারমার রুমমেট নিজাম উদ্দিন বলেন, আপরশি মারমা প্রায়ই মালেক উকিল হলে খাবার খেতে যান। সেখানে তার বন্ধু ও বড় ভাইদের সাথে সময় কাটান তিনি। তবে এমন ঘটনা কীভাবে ঘটলো সে ব্যাপারে কিছুই বলতে পারেননি নিজাম উদ্দিন।

সমাজ বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী মুদাসসীর নাসিফ জানান, আমরা ক্লাস শেষে একসাথে মাঠে বসে খেলা দেখেছি। মাগরিবের পর একটা অ্যাসাইনমেন্টের বিষয়ে আমার মেসে যাওয়ার কথা ছিলো। পরে সে আর মেসে আসে নাই। আমিও কল দিতে ভুলে গেছি। তার আকস্মিক এই বিদায় মেনে নিতে পারছি না।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ